মঙ্গলবার, ১৪ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, রাত ১:৫০

শিরোনাম :
কথা দিচ্ছি আপনাদের সেবায় আমি সর্বদা পাশে থাকবো : চেয়ারম্যান প্রার্থী এসএম জাকির হোসেন উপজেলার উন্নয়নে আপনাদের পাশে আমি সর্বদা রয়েছি -ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিন মোটরসাইকেল প্রতিকের চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের ওপর হামলা, আহত-২ সদর উপজেলায় চেয়ারম্যান প্রার্থী হওয়া কে এই জাকির হোসেন প্রচার-প্রচারণায় ভোটারদের মন জয় করছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম যারা আমার জন্য কাজ করেছে আমি তাদের রেখে কখনো পালিয়ে যাইনি-এসএম জাকির হোসেন রেমিটেন্স আহরণে রূপালী ব্যাংকের ২ দিন ব্যাপী ক্যাম্পেইন সম্পন্ন সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষনা বরিশালের দুই উপজেলায় বৈধতা পেলেন ২৫ প্রার্থী ঝালকাঠিতে বেপরোয়া ট্রাক কেড়ে নিল ১৪ প্রাণ
তবে কি স্বামীর অত্যাচারেই আত্মহত্যা করল বরিশালের সিপা!

তবে কি স্বামীর অত্যাচারেই আত্মহত্যা করল বরিশালের সিপা!

dynamic-sidebar

অনলাইন ডেস্ক :: গাজীপুর সিটি করপোরেশনের পূবাইল থানায় সেহরি খেয়েই ফ্যানের সঙ্গে ওড়না পেঁচিয়ে ফাঁস দিয়ে সিপা (২০) নামে এক গৃহবধূ আত্মহত্যা করেছেন।

রমজানের প্রথম দিন মঙ্গলবার ভোরে পূবাইল থানার হাড়িবাড়ির টেক এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত সিপার বাড়ি বরিশাল। সে গার্মেন্টসে কাজ করে। এক বছর আগে একই এলাকার মনোহরী দোকানদার আজিজুল ভূঁইয়ার ছেলে হাসানের (২৫) সঙ্গে ভালোবেসে বিবাহবন্ধনে আবদ্ধ হন।

হাসানের চাচী জানায়, বিয়ের পর থেকেই বিভিন্ন বিষয়ে তাদের মধ্যে ঝগড়া-বিবাদ চলে আসছিল। ২-৩ দিন আগেও নাকি তার স্বামী হাসান তাকে মারধর করেছিল। প্রথম রমজানের সেহরি খেয়ে সবাই যখন ঘুমিয়ে ছিল তখন সিপা সিলিং ফ্যানের সঙ্গে ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করে।

পাশের রুমের ভারাটিয়ারা টের পেয়ে হাসানকে খবর দিলে জীবিতভেবে টঙ্গী কেথারসিস হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক সিপাকে মৃত ঘোষণা করেন।

বাড়ির মালিক খন্দকার হাসান পুলিশে খবর দিলে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শহীদ তাজউদ্দিন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করে।

এ বিষয়ে পূবাইল থানার ওসি নাজমুল হক ভুঁইয়া জানান, ঝুলন্ত লাশ নিজেরা নিচে নামানোর জন্য সন্দেহ হয়, তাই মর্গে পাঠানো হয়েছে।

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net